উত্তরবঙ্গ

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো পরীক্ষার্থীর। আহত অবস্থাতেই দিলেন পুলিশ কনস্টেবল নিয়োগের পরীক্ষা।

দক্ষিণ দিনাজপুর, ২৬ সেপ্টেম্বরঃ পুলিশের পরীক্ষা দিতে এসে, কলেজ অধ্যাপকের গাড়ির ধাক্কায় পরীক্ষা কেন্দ্রের গেটে পা ভাঙলো এক পরীক্ষার্থীর। দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর কলেজের ঘটনা। জানা গিয়েছে, ওই পরীক্ষার্থীর নাম বিবেক সরকার( ২৫)। ওই পরীক্ষার্থীর বাড়ি মালদা জেলার কলাই বাড়ি এলাকায় বলে জানা গিয়েছে।

দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন স্কুল কলেজে রবিবার পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা নেওয়া হয়। সেইমতো বুনিয়াদপুর কলেজেও এদিন পরীক্ষা ছিল। জানা গিয়েছে, কলেজের গেটে ঢোকার মুখে এক অধ্যাপকের গাড়ি সজোরে ধাক্কা মারে ওই পরীক্ষার্থীকে। সঙ্গে সঙ্গে গুরুতর আহত অবস্থায় প্রশাসনের গাড়িতে করে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আস হয় ওই পরীক্ষার্থীকে। তার পায়ের হাড় ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে।

ওই পরীক্ষার্থী আহত অবস্থায় পরীক্ষা দিতে চাইলে, প্রশাসনের পক্ষ থেকে তার পরীক্ষার ব্যবস্থা করা হয়। এরপর পায়ে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় তাকে কলেজে নিয়ে এসে আলাদা ভাবে পরীক্ষা নেওয়া হয়েছে বলে জানান, গঙ্গারামপুর মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল। পরীক্ষার পর তাকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।