Breaking News :

উত্তরবঙ্গ

প্রেমের জালে ফাঁসিয়ে মহিলাদের ব্যবহার করতো আখতার। প্রেমিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায়, পুলিশের হাতে চাঞ্চল্যকর তথ্য।

শিলিগুড়ি, ১৪ সেপ্টেম্বরঃ প্রেমিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় অভিযুক্তের ফাঁসির দাবিতে থানার সামনে ধর্নায় বসলেন মৃতার পরিবারের সদস্যদের। আজ (মঙ্গলবার) বিকেলে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়া ব্লকের টুম্বাজোত এলাকার বাসিন্দারা অভিযুক্তের ফাঁসির দাবিতে মাটিগাড়া থানার সামনে ধর্নায় বসেন। অপরদিকে, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে প্রেমের জালে ফাঁসিয়ে বিবাহিত এবং অবিবাহিত মহিলাদের বিভিন্ন ভাবে ব্যবহারের তথ্য উঠে এসেছে পুলিশের হাতে।

শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ায়, দুই প্রেমিকাকে ধর্ষণ করে খুনের ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে শারিরীক সম্পর্কের পর, বার বার ওই যুবতীদের ব্যবহার করাই ছিল আখতারের নেশা। বিষয়টি নিয়ে কারোর কাছে মুখ খুললে, প্রাণে মারার হুমকিও দিত আখতার। পুলিশের কাছে প্রায় একই ধরণের অভিযোগ করেছে মৃতার পরিবার এবং প্রতিবেশীরাও। মৃতার মায়ের অভিযোগ, চারমাস ধরে তাঁর মেয়ে নিঁখোজ ছিল। মেয়ে নিখোঁজ হওয়ার আগে একাধিকবার টুম্বাজোতের বাড়িতে গিয়ে তাকে প্রাণে মারার হুমকি দিয়েছিল মহম্মদ আখতার। ইতিমধ্যে বিষয়টি তদন্তকারী অফিসারকে জানিয়েছে মৃতার পরিবার।

এই সূত্র ধরেই অভিযুক্ত মহম্মদ আখতার দেহ ব্যবসার সঙ্গে জড়িত ছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। মহম্মদ আখতারের সঙ্গে আর কোন কোন মহিলার, কখন কখন সম্পর্ক গড়ে উঠেছিল সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে, মহম্মদ আখতারের সঙ্গে পরিচিত বা সম্মর্কযুক্ত কোন মহিলা নিখোঁজ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। মহম্মদ আখতারের সঙ্গে নারী পাচার চক্রের যোগাযোগ থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

মৃতার মা উজ্জ্বলা মন্ডল বলেন, "আমার মেয়েকে খুন করা হয়েছে। আর যাতে কোন মেয়ের সঙ্গে এই ধরনের ঘটনা না ঘটে, তার জন্য অভিযুক্তের ফাঁসী হোক।"

এলাকাবাসীরা জানান, "খুনী ধর্ষকদের কোনভাবে রেয়াত যাতে না করা হয়। আজ দুটো মেয়ের সঙ্গে হয়েছে। ছাড়া পেলে আরও মেয়েদের ক্ষতি করবে।"

এদিকে, শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসিপি (জোন ১) জয় টুডু বলেন, "আমরা ইতিমধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করেছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে তদন্তে আরও সুবিধা হবে।"

নদী থেকে বালি পাথর তোলার দাবীতে পথ অবরোধ কালচিনি ব্লকের নিমতি রাজ্য সড়কে। Read More..

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..